শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তানোরে এক কেজি গাঁজাসহ আটক ৪

Paris
Update : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে এক কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। গোপণ সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার সরনজাই ইউপি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় তানোর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।

আটককৃতরা হলেন, গোদাগাড়ী উপজেলার শ্রীরামপুর গ্রামের শুকুর আলীর পুত্র হানিফ (৩৮) ও রাজিব (২৫) এবং হুজরাপুর কাকঁনহাট গ্রামের এরফান আলীর পুত্র খাইরুল ইসলাম (২৮) এবং একই গ্রামের এনতাজুলের পুত্র মিরাজ (২৬)। পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই মানিক এসআই আমিরুল ও এএসআই হেলাল আহম্মেদ সংগীয় ফোর্সসহ সরনজাই এলাকায় অভিযান চালিয়ে সরনজাই মন্ডলপাড়া গ্রামের রাস্তার উপরে গ্রেপ্তাকৃতরা গাঁজা নিয়ে অপেক্ষা করছিলেন।

এসময় তাদের ব্যগে তল্লাশী করে এক কেজি গাঁজা, নগদ ৫ হাজার ৪ শ’ টাকা পাওয়া যায়। তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, গ্রেপ্তারকৃতরা গোদাগাড়ী থেকে তানোর বিক্রির উদ্যোশ্য গাঁজাগুলো এনেছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।তিনি বলেন, এ ঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris