শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

ট্রেনে শিশু যাত্রীদের কেক ও চকলেট দিলেন মন্ত্রী

Paris
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

এফএনএস : শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ট্রেনে ভ্রমণরত শিশুদের মাঝে উপহারসামগ্রী বিতরণ করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। গতকাল সোমবার কমলাপুর রেলওয়ে স্টেশনে সকালে একতা এক্সপ্রেস ট্রেনে শিশু যাত্রীদের মাঝে রেলমন্ত্রী এ উপহারসামগ্রী বিতরণ করেন। উপহারসামগ্রীর মধ্যে ছিল একটি কেক, একটি পেন্সিল, একটি শার্পনার, একটি ইরেজার, দুটি স্টিকার, কয়েক ধরনের চকলেট। বিতরণ শেষে রেলমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, অপরাধীরা শেখ রাসেলসহ ১৫ আগস্টে নৃশংস হত্যাকাণ্ড করে বীরদর্পে ঘুরে বেড়িয়েছে। শিশুদের উপহার দেওয়ার মাধ্যমে শিশু রাসেলের খুনিদের প্রতি ঘৃণা জানানো আমাদের উদ্দেশ্য।

এছাড়াও শিশুদের উপহার দেওয়ার মাধ্যমে শেখ রাসেল সম্পর্কে জানার আগ্রহ তৈরি করাও আমাদের উদ্দেশ্য। বিতরণ শেষে রেলমন্ত্রীসহ অন্যরা স্টেশনে মুজিববর্ষ উপলক্ষে দুটি কোচ দিয়ে বানানো মুক্তিযুদ্ধ ভ্রাম্যমাণ রেল জাদুঘর পরিদর্শন করেন। এর আগে সকালে রেলপথ মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর শহীদ পরিবারের সর্বকনিষ্ঠ শহীদ শেখ রাসেলে ৫৮তম জন্মদিন উপলক্ষে রেলভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন রেলমন্ত্রীসহ রেলের কর্মকর্তা-কর্মচারীরা।


আরোও অন্যান্য খবর
Paris