রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ডিজিটাল বাংলাদেশ পুরস্কারের আবেদন পত্র আহ্বান

Paris
Update : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

এফএনএস : ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১-এর মনোনয়ন বা আবেদনপত্র আহ্বান করেছে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ। গত ২৭ জুলাই আইসিটি বিভাগ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আইসিটি বিভাগের অতিরিক্ত সচিব (অর্গানাইজেশনাল সাপোর্ট অনুবিভাগ) ড. খন্দকার আজিজুল ইসলামের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আইসিটি খাতে বিশেষ অবদান রাখার জন্য ব্যক্তি, দল ও প্রতিষ্ঠানকে অনুপ্রেরণা, উৎসাহ ও উদ্দীপনা যোগানো এবং স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১ এর জন্য মনোনয়ন বা আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৭ আগস্ট ২০২১ পর্যন্ত জেলা পর্যায়ের বাছাই কমিটি ও কেন্দ্রীয় বাছাই কমিটি’র নিকট মনোনয়ন বা আবেদনপত্র দাখিল করা যাবে। ২০২০ (জানুয়ারি-ডিসেম্বর) সালের কর্মকাণ্ড বিবেচনাপূর্বক চলতি বছরের ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ উপলক্ষে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১ পুরস্কার দেওয়া হবে।

সাধারণ ও কারিগরি পৃথক ২টি ক্ষেত্রে সরকারি ও বেসরকারি পর্যায়ে আলাদাভাবে শ্রেষ্ঠ ব্যক্তি, দল ও প্রতিষ্ঠান-এ তিনটি শ্রেণিতে ১টি করে জেলা পর্যায়ে মোট ১২টি এবং কেন্দ্রীয় পর্যায়ে মোট ১২টি পুরস্কার দেওয়া হবে। ‘ডিজিটাল বাংলাদেশ পুরস্কার নীতিমালা ২০২১’, মনোনয়ন ছক/আবেদন ফরম ও অনলাইনে আবেদন দাখিলের জন্য বিস্তারিত www.digitalbangladesh.gov.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।


আরোও অন্যান্য খবর
Paris