রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য!

তানোরে ১৫ আগষ্টে আওয়ামী লীগের কর্মসুচি

Paris
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আওয়ামী লীগ দিনব্যাপী কর্মসুচি ঘোষণা করেছে। এদিন আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে শারীরিক দুরুত্ব বজায় রেখে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ-শ্রদ্ধা নিবেদন কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

অন্যদিকে উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের (ইউপি) প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আলোচনা সভা, দোয়া ও শ্রদ্ধা নিবেদন কর্মসুচি পালন করা হবে। স্থানীয় সাংসদের পক্ষ থেকে উপেজলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এসব কর্মসুচি সফল করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সংশ্লিষ্ট ইউনিটের সকল নেতা এবং কর্মী-সমর্থকদের প্রতি উদাত্ত্ব্য আহবান জানিয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris