রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

চারঘাটে ভাতিজার হাতে চাচা খুন

Paris
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে ভাতিজার হাসুয়ার কোপে চাচা মতিউর রহমান মতি খুন হয়েছেন। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। তাদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া ছাউবোনা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ জানায়, উপজেলার নিমপাড়া ইউনিয়নের পশ্চিম ভাটপাড়া এলাকার ঝাউবোনা গ্রামের জলিল মণ্ডলের দুই ছেলে খলিলুর রহমান ও মতিউর রহমান।

বাবার মৃত্যুর পর থেকে খলিল তার ভাই মতিউর রহমানকে বাবার রেখে যাওয়া সম্পত্তি ভাগ ভাটোয়ারা না করে দিয়ে একাই ভোগ দখল করে আসছিলেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে খলিল ও মতিউরের মধ্যে বিরোধ চলছিল। গতকাল শুক্রবার সকালে মতিউর আবারও বাবার রেখে যাওয়া জমি ভাগ ভাটোয়ারা করার জন্য কথা বলতে গেলে দুই ভাইয়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় খলিলের ছেলে তোতা মিয়া হাসুয়া দিয়ে চাচা মতিউর ও ভাই ইনসান আলীকে কোপায়। এতে ঘটনাস্থলেই মতিউর রহমানের মৃত্যু হয়।

আহত অবস্থায় তোতা মিয়া, খলিলুর রহমান, আলী, ইনসান আলী ও কামরুল ইসলামকে উদ্ধার করে পাশের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে নিহতের ছেলে ইনসান আলীর অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর থেকেই খলিলের পরিবারের সবাই পালিয়েছে। চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris