রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

বাঁধাইড় ইউপিতে ওরিয়েন্টেশন সভা

Paris
Update : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরের বাঁধাইড় ইউনিয়নে (ইউপি) এনজিও ব্র্যাক-এর স্বাস্থ্য,পুষ্টি ও জনসংখ্যা কর্মসুচির উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দ্র্গূ প্রকল্পে কমিউনিটি ক্লিনিক গ্রুপ (ঈএ) ওরিয়েন্টেশন ও মাসিক সভা আয়োজন করা হয়েছে।

গতকাল বুধবার ব্র্যাকের উদ্যোগে বাাঁধাইড় ইউপি হল ঘরে আয়োজিত ওরিয়েন্টেশন ও মাসিক সভায় প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান জননেতা আতাউর রহমান। আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাইদুর রহমান, মুকুল হোসেন, প্রধান শিক্ষক রবিউল ইসলাম, সহকারী শিক্ষক কামাল উদ্দিন ও শামসুল ইসলাম প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris