শুক্রবার

১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড

অসুস্থ্য স্বেচ্ছাসেবক লীগ নেতাকে দেখতে ডাবলু সরকার

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : ২৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সাবেক ফুটবলার নূরে আলম বাচ্চু দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় টিকাপাড়া এলাকায় নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল শুক্রবার বেলা ৩ টায় তার বাড়িতে উপস্থিত হয়ে অসুস্থতার খোঁজ খবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

জানা গেছে, নূরে আলম বাচ্চু সহ পরিবার করোনায় আক্রান্ত ছিলেন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। তার করোনা নেগেটিভ হওয়ার পরে সুস্থ হয়ে বাসায় ফিরে আসেন।


আরোও অন্যান্য খবর
Paris