শনিবার

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে হুমকীর মুখে ৩ বাঁধ

অবিলম্বে মেডিকেল টেকনোলজিস্টের ফল প্রকাশের দাবি

Paris
Update : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

এফএনএস : অবিলম্বে মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ- ২০২০-এর চূড়ান্ত ফলাফল প্রকাশের পাশাপাশি করোনা মোকাবিলায় আরও ২০ হাজার মেডিকেল টেকনোলজিস্ট (অ্যাডহক ভিত্তিতে) নিয়োগের দাবি জানিয়েছে মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ বাস্তবায়ন কমিটি। গতকাল বুধবার দ্রুত ফল প্রকাশের দাবিতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) সংবাদ সম্মেলন করে সংগঠনটি। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক মুক্তাদির রহমান, যুগ্মআহ্বায়ক রবিউল ইসলাম, সেলিম রেজা, ফিরোজ হোসেন, উত্তম কুমার, তৌহিদুল ইসলাম, আরিফুল ইসলাম প্রমুখ।

এ সময় তারা বলেন, কোভিড -১৯ মহামারির শুরু থেকেই বিভিন্ন সরকারি হাসপাতালগুলোতে মেডিকেল টেকনোজিস্টের সংকট দেখা দেয়। ফলে মেডিকেল টেকনোলজিস্টদের জরুরি ভিত্তিতে নিয়োগ প্রদানের বিষয়টি বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোড়ন তৈরি করে এবং তা একপর্যায়ে প্রধানমন্ত্রীর নজরে আসে। সেই প্রেক্ষিতে প্রধানমন্ত্রী দ্রুত সময়ের মধ্যে মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ প্রদানের জন্য নির্বাহী আদেশ দেন।

সেই মোতাবেক স্বাস্থ্য অধিদপ্তর গত বছরের ২৯ জুন এক হাজার ২০০ জন মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে। যার লিখিত পরীক্ষা গত ১২ ডিসেম্বর এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২২ ফেব্রুয়ারি ২০২১ তারিখে মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়। কিন্তু দুঃখের বিষয় আজ পর্যন্ত মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের চূড়ান্ত রেজাল্ট প্রকাশ হয়নি।

এখন এটি প্রকাশ নিয়ে কর্তৃপক্ষ নানা ধরনের টালবাহানা শুরু করছে। সংবাদ সম্মেলনে বক্তারা স্বাস্থ্যসেবার চলমান সংকট উত্তরণ, রোগ নির্ণয় সেবাকে যথাযথ এবং নির্ভুল ও সাধারণ মানুষের নিকট সহজলভ্য করতে জরুরি ভিত্তিতে মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ-২০২০-এর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা, দ্রুততার সঙ্গে সকল শূন্যপদ পূরণ এবং অ্যাডহকের ভিত্তিতে আরও ২০ হাজার মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ প্রদানের দাবি জানান।


আরোও অন্যান্য খবর
Paris