বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

শিক্ষক নিবন্ধন সনদ যাচাই অনলাইনে

Paris
Update : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

এফএনএস : আগামী ১ জুলাই থেকে শিক্ষক নিবন্ধন সনদ যাচাই করা হবে অনলাইনে। সেবা সহজীকরণের অংশ হিসেবে এই ব্যবস্থা নিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। গতকাল সোমবার এ-সংক্রান্ত অফিস আদেশ জারি করে এনটিআরসিএ। অফিস আদেশে জানানো হয়, নিবন্ধনধারী শিক্ষকদের নিবন্ধন সনদ যাচাইয়ের আবেদন অনলাইনে গ্রহণ ও অনলাইনে যাচাই প্রতিবেদন প্রকাশের ব্যবস্থা নেওয়া হয়েছে।

যেসব প্রতিষ্ঠান নিবন্ধনধারী কোনও শিক্ষকের নিবন্ধন যাচাই করতে ইচ্ছুক সেসব প্রতিষ্ঠান ড়ভভরপব@হঃৎপধ.মড়া.নফ ই-মেইলে সংশ্লিষ্ট শিক্ষকের নিবন্ধন সনদ ও নিয়োগপত্র প্রতিষ্ঠান থেকে সত্যায়িত করে পাঠাতে হবে। যে ই-মেইলে প্রতিষ্ঠান যাচাই প্রতিবেদন পেতে ইচ্ছুক তা ফরওয়ার্ডিং পত্রে উল্লেখ করতে হবে। সনদ যাচাইয়ে কোনও ফি দিতে হবে না।

ফরওয়ার্ডিং পত্রে উল্লেখ করা ই-মেইলে যাচাই প্রতিবেদন পাঠানো হবে এবং এনটিআরসিএ ওয়েবসাইট (িি.িহঃৎপধ.মড়া.নফ) থেকে যাচাই প্রতিবেদন ডাউনলোড ও প্রিন্ট করা যাবে। এই নির্দেশনা আগামী ১ জুলাই থেকে কার্যকর হবে।


আরোও অন্যান্য খবর
Paris