মঙ্গলবার

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী বিএমডিএ’র ইবিএ প্রকল্প পরিচালকের বিরুদ্ধে কোটি টাকা লোপাটের অভিযোগ রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎ সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা : বিভাগীয় কমিশনার বাগমারায় হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেফতার দাবীতে মানববন্ধন শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস সোহেল চৌধুরী হত্যা মামলার রায় ৯ মে মুখ্যমন্ত্রী মমতার ‘গাদ্দার’ প্রসঙ্গে পাল্টা জবাব দিলেন মিঠুন গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অর্ণা জামানের উদ্যোগে নগরীর তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

২য় বারের মত অনলাইনে রাজশাহীতে আর্ন্তজাতিক কারাতে সেমিনার অনুষ্ঠিত

Paris
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : বর্তমানে দেশব্যাপি করোনা পরিস্থিতি ব্যাপক আকার ধারন করেছে। করোনা থেকে বাচার জন্য শরীর চর্চার কোন বিকল্প নাই। তাই সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে নিয়মিত শরীর চর্চার করুন। রাজশাহীতে ২য় বারের মত কারাতে ও কমিতে টেকনিক এর উপর অনলাইনে আর্ন্তজাতিক কারাতে ট্রেনিং ক্যাম্প গ্র্যান্ডমাস্টার হানশি প্রেমজিৎ সেন (অষ্টম ড্যান ব্ল্যাকবেল্ট, কোচ, রেফারি এবং ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন এবং এশিয়ান কারাতে ফেডারেশনের বিচারক,

গ্লোবাল সেশিংকাই শিতো-রিউ কারাতে-দো ফেডারেশন) এর প্রতিষ্ঠাতা এবং অল ইন্ডিয়া কারাতে-দো ট্রেনিং ওয়েবিনার সেশিংকাই সিতো-রিউ কারাতে দো ফেডারেশন এর ট্রেনিং গতকাল রবিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। কোভিড মহামারী পরিস্থিতিতে রাজশাহী বিভাগে দ্বিতীয় বারের মত অনলাইনে কোন আর্ন্তজাতিক কারাতে ট্রেনিং অনুষ্ঠিত হলো।

আমাদের টেনিংয়ের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য শারীরিক সুস্থতা, কিহোন, কাতা ও কুমিতে কৌশলগুলিকে কেন্দ্র করে এমন দুর্দান্ত কারাতে সেমিনার আয়োজনের জন্য হানশি প্রেমজিৎ সেনকে আমাদের এবং বাংলাদেশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানায়। ধন্যবাদ জানান সংগঠনের সভাপতি এবং সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

কারাতে ট্রেনিংয়ে পশ্চিমবঙ্গ, আসাম, বিহার, ঝাড়কান্দ, ওড়িশা, চাটিসগড়, তামিলনাড়ু, কর্ণাটক, উত্তর প্রদেশ, দিল্লি এবং বাংলাদেশসহ প্রায় ৭০০ জন কারাতে খেলোয়াড় অংশগ্রহন করে।


আরোও অন্যান্য খবর
Paris