সোমবার

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফলাফল প্রকাশের দাবি

Paris
Update : শুক্রবার, ১১ জুন, ২০২১

এফএনএস : ৫৪ হাজার শিক্ষক নিয়োগে তৃতীয় গণবিজ্ঞপ্তির ফলাফল দ্রুত প্রকাশের দাবিতে মানববন্ধন করেছেন নিয়োগপ্রত্যাশীরা। আগামী রোববারের মধ্যে ফলাফল প্রকাশ না করা হলে সারাদেশে একযোগে আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন তারা। গতকাল বৃহস্পতিবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ভবনের সামনে নিয়োগপ্রত্যাশীরা মানববন্ধন করেন। পরে এ দাবিতে তারা এনটিআরসিএতে স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে বলেন, ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফলাফল এখনও প্রকাশিত হয়নি। এজন্য নিয়োগপ্রত্যাশীরা হতাশা ও দুশ্চিন্তায় মানসিকভাবে বিপর্যস্ত। উচ্চশিক্ষিত বেকারদের কম চিন্তা করে হলেও এত দ্রুত প্রকাশিত বিজ্ঞপ্তির ফলাফল ঘোষণা করা উচিত। প্রিলি, রিটেন ও ভাইভা পাস করাটা কি আমাদের বিশাল অপরাধ? দ্রুত আমাদের মেধা ও পরিশ্রমের মূল্য চাই।

দ্রুত ফলাফল চাই। আমরা চাই অতীত অভিজ্ঞতার আলোকে অত্যন্ত দক্ষতার সঙ্গে সব জটিলতা সমাধান করে দ্রুত ফল প্রকাশ করা হোক। এর আগে সকাল থেকে এনটিআরসিএ কার্যালয়ের সামনে অবস্থান করে মানববন্ধন করেন নিয়োগপ্রত্যাশীরা। তাদের দাবি, দীর্ঘদিন পর নিয়োগের গণবিজ্ঞপ্তি আসছে।

এরপর গত মে মাসের মধ্যেই ফল প্রকাশের কথা থাকলেও বিভিন্ন অজুহাতে ফল বিলম্ব করা হচ্ছে। তারা জানান, আগামী রোববারের মধ্যে ফলাফল প্রকাশ করা না হলে সোমবার থেকে সারাদেশে একযোগে নিয়োগপ্রত্যাশীরা আন্দোলনে নামবেন।


আরোও অন্যান্য খবর
Paris