সোমবার

২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলায় তৃতীয়বারের মত শ্রেষ্ঠ ওসি মতিন স্মার্ট বাংলাদেশ গড়তে অংশীদার থাকুন : প্রধানমন্ত্রী ড্রেনের কর্দমাক্ত ময়লা আবর্জনা রাস্তায় পড়ে থাকে অর্ধমাস ধরে! সময়মত বৃষ্টি ও তীব্র তাপদাহের কারণে ফলন কম হওয়ায় বেড়েছে আমের দাম বুক বিছিয়ে তাণ্ডব ঠেকালো সুন্দরবন, দুর্বল হয়ে পড়েছে ‘রিমাল’, ৬ জনের প্রাণহানি বেনজীরের আরো সম্পত্তি ক্রোকের নির্দেশ বাবা হত্যার প্রমাণ হিসাবে অন্তত এক টুকরো মাংস চান এমপি আনারকন্যা ডরিন বাগমারায় নিখোঁজ গৃহবধূর সন্ধান দাবীতে মানববন্ধন বাগমারায় ঠিকাদারের উপর কিশোর গ্যাং’র হামলা ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

বগুড়ায় নদী থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

Paris
Update : রবিবার, ৬ জুন, ২০২১

এফএনএস : বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় বাঙালি নদী থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছাগলধরা পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করা হয়। জানা যায়, গত শুক্রবার রাতে সারিয়াকান্দির ছাগলধরা পয়েন্টে বাঙালি নদীর পাড় থেকে দুর্গন্ধ আসছিল। স্থানীয় লোকজন কাছে গিয়ে দেখতে পান, একটি লাশ ভাসছে।

পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়। সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করে। পাঁচ-ছয়দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।


আরোও অন্যান্য খবর
Paris