মঙ্গলবার

২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলায় তৃতীয়বারের মত শ্রেষ্ঠ ওসি মতিন স্মার্ট বাংলাদেশ গড়তে অংশীদার থাকুন : প্রধানমন্ত্রী ড্রেনের কর্দমাক্ত ময়লা আবর্জনা রাস্তায় পড়ে থাকে অর্ধমাস ধরে! সময়মত বৃষ্টি ও তীব্র তাপদাহের কারণে ফলন কম হওয়ায় বেড়েছে আমের দাম বুক বিছিয়ে তাণ্ডব ঠেকালো সুন্দরবন, দুর্বল হয়ে পড়েছে ‘রিমাল’, ৬ জনের প্রাণহানি বেনজীরের আরো সম্পত্তি ক্রোকের নির্দেশ বাবা হত্যার প্রমাণ হিসাবে অন্তত এক টুকরো মাংস চান এমপি আনারকন্যা ডরিন বাগমারায় নিখোঁজ গৃহবধূর সন্ধান দাবীতে মানববন্ধন বাগমারায় ঠিকাদারের উপর কিশোর গ্যাং’র হামলা ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

লালপুরে কর্মহীন মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ

Paris
Update : শুক্রবার, ৪ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার, লালপুর : করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ রেড ক্রিসেট সোসাইটির পক্ষ থেকে নাটোরের লালপুরে ২শ জন কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বাংলাদেশ রেড ক্রিসেট সোসাইটি নাটোর জেলা শাখার উদ্দ্যোগে লালপুর ত্রিমোহনী চত্বরে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেট সোসাইটির নাটোর জেলা শাখার সেক্রেটারি ও নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, নাটোর জেলা কৃষকলীগের সভাপতি কামাল উদ্দিন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী প্রমুখ।

বিতরণের সময় প্যাকেটে চাউল, ডাউল,তৈল সহ অনান্য খাদ্য সামগ্রী কর্মহীন ও অসহায় মানুষের হাতে তুলে দেওয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris