মঙ্গলবার

২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলায় তৃতীয়বারের মত শ্রেষ্ঠ ওসি মতিন স্মার্ট বাংলাদেশ গড়তে অংশীদার থাকুন : প্রধানমন্ত্রী ড্রেনের কর্দমাক্ত ময়লা আবর্জনা রাস্তায় পড়ে থাকে অর্ধমাস ধরে! সময়মত বৃষ্টি ও তীব্র তাপদাহের কারণে ফলন কম হওয়ায় বেড়েছে আমের দাম বুক বিছিয়ে তাণ্ডব ঠেকালো সুন্দরবন, দুর্বল হয়ে পড়েছে ‘রিমাল’, ৬ জনের প্রাণহানি বেনজীরের আরো সম্পত্তি ক্রোকের নির্দেশ বাবা হত্যার প্রমাণ হিসাবে অন্তত এক টুকরো মাংস চান এমপি আনারকন্যা ডরিন বাগমারায় নিখোঁজ গৃহবধূর সন্ধান দাবীতে মানববন্ধন বাগমারায় ঠিকাদারের উপর কিশোর গ্যাং’র হামলা ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

বগুড়ায় মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে অধ্যক্ষ গ্রেপ্তার

Paris
Update : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

এফএনএস : বগুড়ার শিবগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাওলানা আবদুর রহমান মিন্টু (৩২) নামের মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ১২টায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে গত মঙ্গলবার রাত আটটার দিকে শিবগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আবদুর রহমান মিন্টু উপজেলার বিহার ইউনিয়নের পার লক্ষ্মীপুর চাঁনপাড়া গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে।

তিনি শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজ পাড়া মহল্লার হযরত ফাতেমা (রা:) হাফেজিয়া মহিলা মাদ্রাসার মুহতামিম (অধ্যক্ষ)। পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদ্রাসার আবাসিক হলে ১১-১২ জন ছাত্রী একসঙ্গে থাকতো। তাদের সঙ্গে ওই ছাত্রীও লেখাপড়া করত। হলরুমের পাশেই স্ব-পরিবারে বসবাস করেন মাওলানা আবদুর রহমান মিন্টু। গত রোববার খাওয়া-দাওয়া সেরে ছাত্রীরা ঘুমিয়ে পড়লে রাত আড়াইটার দিকে মাওলানা আবদুর রহমান মিন্টু হলরুমে প্রবেশ করে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে না বলার জন্য নানাভাবে হুমকি দেন।

পরদিন ছাত্রী ঘটনার কথা মোবাইল ফোনে পরিবারকে জানালে তারা বাড়িতে নিয়ে যান। পরে গত মঙ্গলবার বিকেলে মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেন। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার রাতেই করে রাতে তাকে গ্রেপ্তার করে। শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। এর আগেও তিনি ওই মাদ্রাসার আরও ৩-৪ ছাত্রীকে একই কায়দায় ধর্ষণ করেছেন বলে পুলিশকে জানিয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris