সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নাটোরে ১৫ আগস্ট পর্যন্ত চলবে আম সংগ্রহ

Paris
Update : বুধবার, ৫ মে, ২০২১

এফএনএস : নাটোরে ২০ মে থেকে আম সংগ্রহ শুরু হবে। চলবে ১৫ আগস্ট পর্যন্ত। গতকাল মঙ্গলবার আম চাষি, ব্যবসায়ী ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে জেলা প্রশাসন ও কৃষি বিভাগ আম সংগ্রহের এ সময়সীমা ঘোষণা করে। সভায় ১০ মে থেকে মোজাফ্ফর জাতের লিচু এবং ৩০ মে থেকে বোম্বাই জাতের লিচু সংগ্রহের সময় নির্ধারণ করা হয়েছে।

২০ মে গোপাল ভোগ, লহ্মণ ভোগও রাণী পছন্দ, ৫ জুন ল্যাংড়া, ২৮ মে খিরসাপাত, ২০ জুন ফজলি ও আম্রপালি, ৩০ জুন মল্লিকা, ১৫ জুলাই আশ্বিনা, ১৫ জুন মোহন ভোগ, ১০ জুলাই বারি আম-৪, ২০ জুন হাড়িভাঙা এবং ১৫ আগস্ট পর্যন্ত গৌড় মতি আম সংগ্রহ করা যাবে।

সভায় জেলা প্রশাসক মো. শাহরিয়াজ আম বাজারজাত পরিবহনে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় কৃষি সম্প্রসারন অধিফতরের উপ-পরিচালক সুব্রত কুমার সরকার, অতিরিক্তি জেলা প্রশাসক নাদিম সারোয়ার, ডিডি এনএস আই ইকবাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।


আরোও অন্যান্য খবর
Paris