শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাদেজায় মুগ্ধ পেসার দিপক

Paris
Update : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

এফএনএস : চার ওভার বোলিংয়ে উইকেট নেই একটিও। তার পরও পাঞ্জাব কিংসের ব্যাটিং কার্ডে তিনবার উঠেছে চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র জাদেজার নাম। অসাধারণ একটি রান আউট করেছেন তিনি সরাসরি থ্রোয়ে। ক্যাচ নিয়েছেন দুটি, যার একটি দুর্দান্ত। জাদেজার ফিল্ডিং সামর্থ্যরে আরেকটি প্রমাণ এই ম্যাচ। মুগ্ধ পেসার দিপক চাহারের চাওয়া, মাঠের সব জায়গায় যেন থাকেন একজন করে জাদেজা। আইপিএলের ম্যাচে শুক্রবার পাঞ্জাবের বিপক্ষে ৪ ওভারে ১৩ রান দিয়ে ৪ উইকেট নিয়ে মাচের সেরা হন দিপক।

প্রথম ওভারেই অসাধারণ এক আউটসুইঙ্গারে বোল্ড করেন তিনি মায়াঙ্ক আগারওয়ালকে। ওই ওভারেই পেতে পারতেন ক্রিস গেইলের উইকেট। কিন্তু ব্যাকওয়ার্ড পয়েন্টে ক্যাচ নিতে পারেননি রুতুরাজ গায়কোয়াড়। জাদেজার সহায়তায় গেইলকে পরে ঠিকই ফেরান দিপক। তার নাকল বলে শর্ট কাভার থেকে ফুল লেংথ ডাইভ দিয়ে ক্যাচ নেন জাদেজা। এর মধ্যে আরেকটি বড় শিকারও করেন জাদেজা। দারুণ ক্ষীপ্রতায় নিখুঁত নিশানায় রান আউট করেন লোকেশ রাহুলকে। ইনিংসের শেষ দিকে পাঞ্জাবের সর্বোচ্চ স্কোরার শাহরুখ খানের (৪৭) ক্যাচও নেন তিনি অনেকটা ছুটে এসে।

জাদেজার এমন ফিল্ডিং অবশ্য নিয়মিতই দেখা যায়। ম্যাচ শেষে দিপক চাহার হাসতে হাসতে বললেন, সব পজিশনে তিনি কেবল জাদেজাকেই চান। “প্রথম ওভারে যখন রুতুরাজের কাছে বল গেল, আমার মনে হচ্ছিল, ওখানে জাদ্দু (জাদেজা) থাকলে ভালো হতো। অনেক গতিতে গিয়েছিল বলটি, একমাত্র জাদ্দুই ওই ক্যাচ নিতে পারত। সে বিশ্বের সেরা ফিল্ডারদের একজন। আমার বলে সে এত ক্যাচ নিয়েছে, স্রেফ মাঠে ১১ জন জাদ্দু চাই আমি। যেখানেই বল যাবে, সেখানে জাদ্দুকে চাই।”


আরোও অন্যান্য খবর
Paris