শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

শিক্ষক ও কর্মচারীদের জন্য কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ টাকা ছাড়

Paris
Update : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

এফএনএস : ৬৪২ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ ৮৭ হাজার ৩২৯ টাকা ছাড় দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার কল্যাণ ট্রাস্টের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের কষ্টের কথা বিবেচনা করে করোনা মহামারিসহ শত প্রতিকূলতার মধ্যেও কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা-কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমের সঞ্চিত অর্থ হাতে তুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তার প্রেক্ষাপটে ৬৪২ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ ৮৭ হাজার ৩২৯ টাক ছাড় দেয়া হয়েছে। সদ্য করোনা থেকে মুক্তি পাওয়া কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু গতকাল মঙ্গলবার অফিসে উপস্থিত হয়ে এ-সংক্রান্ত ফাইলে স্বাক্ষর করেন। যে সমস্ত শিক্ষক-কর্মচারী ২০১৯ সালের ৩০ জুনে আবেদন জমা দিয়েছেন তাদের টাকা ছাড় করা হয়েছে।

এছাড়াও যে সমস্ত মৃত শিক্ষক-কর্মচারীর নমিনি ২০১৯ সালে ৩০ জুনের মধ্যে আবেদন জমা দিয়ে পরবর্তীতে দ্রুত পাওয়ার জন্য আবেদন করেছেন তাদের টাকাও ছাড় করা হয়েছে। বলা হয়েছে, কল্যাণ সুবিধা আর ছাড় দেয়া অর্থ গতকাল মঙ্গলবার নির্ধারিত ব্যাংকে পাঠানো হয়েছে।

অনলাইন ব্যবস্থায় ঊঋঞ এর মাধ্যমে শিক্ষক-কর্মচারীদের নিজ নিজ ব্যাংক একাউন্টে তাদের টাকা পৌঁছে যাবে। কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু বৈশ্বিক মহামারি করোনা থেকে মুক্তির জন্য সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।


আরোও অন্যান্য খবর
Paris