শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

Paris
Update : সোমবার, ২৯ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার বারোঘরিয়ায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে একজন ও ইসলামপুর ইউনিয়নের পিয়ার বিশ্বাসের ঘাট এলাকায় দুপুর ২টার দিকে বালু ভর্তি ট্রাক্টর চাপায় অপর আরেক মোটরসাইকেল আরোহী নিহত হয়। সদর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বারোঘরিয়ায় মহানন্দা সেতুর উপর আরেকটি মোটরসাইকেলের ধাক্কায় ছিটকে পড়লে মোটরসাইকেল আরোহী আসিফ (৩৫) গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন এবং চেকপোস্টের পুলিশ সদস্যদের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের পিয়ার বিশ্বাসের ঘাট এলাকায় বালু ভর্তি ট্রাক্টর চাপায় ১ যুবক নিহত হয়েছে। নিহত মো. সাগর আলী সদর উপজেলার ইসলাম ইউনিয়নের নতুন কাজিপাড়ার আবুল হোসেন ও হসনেয়ারা বেগমের ছেলে। সদর মডেল থানার এসআই আশীষ কুমার সরকার জানান, ঐ এলাকায় ট্রাক্টরে ও ট্রলিতে করে বালু আনানেয়া করা হয়।

বালু ভর্তি ট্রাক্টর যাবার সময় পেছনের অংশ খুলে গিয়ে মোটরসাইকেল আরোহীর ওপর পড়ে। এতে গুরুতর আহত হয় সাগর। পরে আহত অবস্থায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাগর।দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।


আরোও অন্যান্য খবর
Paris