বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

আ’লীগের নির্বাচিতরা দলীয় লোকজনের ক্ষতি করলে রেহাই নাই : এমপি ফারুক

Paris
Update : সোমবার, ২৯ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে। প্রতিটি ঘরে ঘরে কর্মসংস্থান হয়। এছাড়াও দশ টাকা কেজি দরে দরিদ্র মানুষগুলো চাল পায়। গতকাল রোববার কাঁকনহাট পৌর আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে মহান স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এই কথা বলেন। তিনি বলেন, সংসদ নির্বাচন নিয়ে এখনই আওয়ামী লীগের নামধারী একটি গ্রুপ বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে বেড়াচ্ছেন। এই বক্তব্যে কান না দেয়ার জন্য দলীয় নেতাকর্র্মীদের আহ্বান জানান তিনি।

প্রধান অতিথি আরো বলেন, কাঁকনহাট পৌরসভা আওয়ামী লীগের ঘাটিতে পরিণত হয়েছে একমাত্র কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মজিদের কারনে। তিনি ছাড় দিয়েছেন বলেই এ.কে.এম আতাউর রহমান খান মেয়র হয়েছেন। সাবেক মেয়রসহ তিনি নিজে এবং পৌরসভার দলের সকল নেতাকর্মী দলের হয়ে কাজ করেছেন। মেয়র মজিদকে তিনি বৈধ মনোনয়ন প্রত্যাহার করিয়েছিলেন। যার ফলে আজ আতাউর রহমান মেয়র হয়েছেন। এই ক্ষমতায় যদি পৌরসভা থেকে আওয়ামী লীগের কোন কর্মীকে ছাটাই করা হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এতে সয়ং প্রধানমন্ত্রীও তাঁকে ক্ষমা করবেন না বলে জানান তিনি। সেইসাথে ছাটাইকৃতদের মেয়রের বিরুদ্ধে মামলা করার পরামর্শ দেন এবং মামলা তিনি পরিচালনা করে আবার সকলকে স্বপদে ফিরিয়ে আনবেন বলে জানান সংসদ সদস্য।

এদিকে পৌর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বর্তমান মেয়র আতাউর রহমানের কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানান। তারা বলেন, আওয়ামী লীগের মেয়র হয়ে তিনি বিএনপি জামায়াতের সাথে সক্ষ্যতা গড়ে তুলেছেন। বিভিন্ন ধরনের অনুদান ও ত্রান সামগ্রী ঐ সকল নেতাকর্মীদের মাধ্যমে তিনি বিতরণ করেছন। এছাড়াও তানোর ও মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর হয়ে তিনি প্রচারণা করেছেন। শুধু তাইনয় এখনো যারা দলীয় শৃংখলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থীর হয়ে নির্বাচন করেছেন তাদের সাথে সভা সামবেশ করছেন বলে তারা অভিযোগ করেন। এই অবস্থা চলতে থাকলে আগামীতে মেয়রের বিরুদ্ধে তারা আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারী দেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্য শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সভা করার পূর্বে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করেন তিনি। কাঁকনহাট পৌর বাজারে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের সফল কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ এর সভাপতিত্বে এবং কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর এর সঞ্চালনায় বিশেষ সভায় অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব,

গোদাগাড়ী উপজেলা মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম মিলি, কাঁকনহাট পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার এস.এম মহসিন খান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আজাহার আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, পৌর কৃষকলীগ সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর কল্লোল হোসেন ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল। এছাড়াও রিশিকুল ইউনিয় আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক এবং রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলুসহ পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং অন্যান্য সদস্যবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris