সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

২৫ মার্চ গণহত্যা দিবস উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসনের কর্মসূচি গ্রহণ

Paris
Update : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

তথ্য বিবরণী : যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার সাথে জাতীয় কর্মসূচির আলোকে ২৫ মার্চ গণহত্যা দিবস-২০২১ উদযাপনের লক্ষ্যে রাজশাহী জেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে সকাল এগার টায় বাংলাদেশ শিশু একাডেমি ও জেলা শিল্পকলা একাডেমি, রাজশাহীতে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা, চিত্রাংকন, দেশাত্ববোধাক সংগীত, আবৃত্তি প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন।

দুপুর বার টায় শহরের গুরুত্বপূর্ণ এলাকাসমূহে গণহত্যার ওপর আলোকচিত্র/প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। মসজিদে বাদ যোহর ও অন্যান্য উপাসনালয়ে সুবিধামত সময়ে ২৫ মার্চ রাতে নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত/প্রার্থনা করা হবে। মহানগরের সকল বধ্যভূমিতে সূর্যাস্তের সাথে সাথে মোমবাতি প্রজ¦লন/বিশেষ মোনাজাত করা হবে। কেপিআই/জরুরি স্থাপনা ব্যতিত অন্যান্য সরকারি ভবনে রাত ০৯:০০ থেকে ০৯:০১ মিনিট পর্যন্ত প্রতীকি ব্ল্যাক আউট করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris