রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

তানোরে আলুক্ষেতে প্রশিক্ষণ বিমানের জরুরী অবতরণ

Paris
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ও তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের লালপুর গ্রামের বিলের একটি আলুর ক্ষেতে প্রশিক্ষণ বিমান জরুরী অবতরণ করেছে। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে যান্ত্রিক ক্রুটির কারণে বাংলাদেশ ফ্লাইং একাডেমির এসটিএজিজি প্রশিক্ষণ বিমানটি জরুরী অবতরণের সময় আচড়ে পড়ে। রাজশাহীর হযরত শাহ মখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক দিলারা খাতুন জানান, বাংলাদেশ ফ্লাইং একাডেমি একটি প্রশিক্ষণ বিমান রাজশাহীর আকাশে উড়ছিল।

এ সময় তানোর উপজেলার লালপুর এলাকায় হঠাৎ যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় প্রশিক্ষণ বিমানটি ক্ষেতে আছড়ে পড়ে। এতে বিমানটি উল্টে যায়। তিনি বলেন, প্রশিক্ষণ বিমানে থাকা পাইলট মুবিন ও প্রশিক্ষনার্থী মাহফুজ সামান্য আহত হন। তবে তারা নিরাপদে বিমান থেকে বের হয়েছেন। দুর্ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা করা হবে জানান তিনি। এদিকে দুর্ঘটনার পর সেখানে উৎসুক মানুষের ভিড় বাড়ে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে দুর্ঘটনাস্থল ঘিরে রাখে পুলিশ।

রাজশাহীর সহকারি পুলিশ সুপার (তানোর-গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে দমকল কর্মী ও পুলিশ গিয়ে উদ্ধার অভিযান চালায়। যান্ত্রিক ক্রুটির কারণে জরুরী অবতরণের সময় বিমানের সামনের চাকা ভেঙ্গে গিয়ে উল্টে যায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তিনি বলেন, বিমানটি উল্টে গিয়ে দুইজন পাইলট সামান্য আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। সেখানে তাদের প্রাথমিক পরীক্ষা ও চিকিৎসা দেয়া হয়েছে। তারা এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা আব্দুর রাজ্জাক।


আরোও অন্যান্য খবর
Paris