রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রাকাবের নবাগত এমডিকে ফুলেল শুভেচ্ছা

Paris
Update : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসাবে যোগদান করেছেন ইসমাইল হোসেন। সম্প্রতি তিনি এ পদে যোগ দেন। গত ১ মার্চ ২০২১ অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে জনতা ব্যাংকের উপ-ব্যবস্থপনা পরিচালক জনাব মোঃ ইসমাইল হোসেন কে পদোন্নতি প্রদান পূর্বক রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে। ইসমাইল হোসেন এর আগে জনতা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে কর্মরত ছিলেন।

১৯৮৫ সালে তিনি জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসাবে যোগ দেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে লোকপ্রশাসন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। চাকরিজীবনের বিভিন্ন পর্যায়ে তিনি ব্যাংকের সংযুক্ত আরব আমিরাত শাখায় চিফ এক্সিকিউটিভ (মহাব্যবস্থাপক), বিভিন্ন শাখা ও এরিয়া প্রধান হিসাবে দায়িত্ব পালন করেন। সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সোমেশপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে তিনি জন্মগ্রহণ করেন।

নবাগত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইসমাইল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাকাব কর্মচারী সংসদ সিবিএ। রাকাবে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বুধবার তার প্রথম কর্মদিবস। তিনি সকালের দিকে রাকাব প্রধান কার্যালয়ে পৌঁছান। এরপর বিকালে ব্যবস্থাপনা পরিচালকের কার্যালয়ে নবাগত ব্যবস্থাপনা পরিচালককে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাকাব কর্মচারী সংসদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি এস এম আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক আবু নাঈম মোঃ ফজলে রাব্বী এছাড়া আরোও উপস্থিত ছিলেন সিবিএর সহঃসাধারণ সম্পাদক আশরাফুল হক নিজামী, অর্থ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম, দপ্তর সম্পাদক আনোয়ার সাদাৎ, রাকাব রাজশাহী জোনের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শিশির এবং প্রধান কার্যালয়ের সিবিএ নেতা মামুন, মোমিন, বারী, সাঈদ, রেজাউল প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris