রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক

নগরীর আবাসিক হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৭ নারী-পুরুষ আটক

Paris
Update : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাজশাহীতে ৩৭ নারী-পুরুষকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত বুধবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত নগরীর বোয়ালিয়া মডেল থানা এলাকার চারটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে ১৭ জন পুরুষ ও ২০ জন নারী বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার (ডিবি) আরিফিন জুয়েল।

তিনি জানান, পদ্মা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়। এর মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। এছাড়াও সূর্যমুখি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে সাতজন পুরুষ ও আটজন নারী। আর সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিনজন পুরুষ, ছয়জন নারী এবং আশ্রয় আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দুইজন পুরুষ ও তিনজন নারীকে আটক করা হয়েছে।

উপ-কমিশনার (ডিবি) আরিফিন জুয়েল বলেন, ক্রিকেটে ব্যাটিং জুয়াসহ অনৈতিক কর্মকাণ্ড সংঘটিত হচ্ছিল এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসকল কাজে সংশ্লিষ্টতা পাওয়ায় তাদেরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়। এছাড়াও রাজশাহী মহানগরীকে সব ধরনের অপরাধ থেকে সুরক্ষিত রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris