বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

রহনপুরে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান আড্ডা

Paris
Update : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

গোমস্তাপুর সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে আন্তর্জাতিক মাতৃভাষা ও মুজিব শতবর্ষ উপলক্ষে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান আড্ডা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলা অডিটোরিয়ামে এ বিজ্ঞান আড্ডার উদ্বোধন করেন রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন মতি। স্বেচ্ছাসেবী ও শিক্ষামূলক সংগঠন “ছড়িয়ে দাও সীমাহীন আলো” সংগঠনের উদ্যোগে ও পূনর্ভবা মুক্ত স্কাউটের সহযোগিতায় আয়োজিত এ আড্ডায় তথ্য ও উপাত্ত বিশ্লেষন করেন দৈনিক আমাদের সময়ের সিনিয়র সাব এডিটর জাঙ্গাগীর সুর।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা একাডেমী সুপারভাইজার আসমা খাতুন, পূণর্ভবা মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি প্রভাষক ড. আতিকুর রহমান ও সম্পাদক ইয়াহিয়া খান রুবেল, প্রসাদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন, শিক্ষার্থী ফারহান ইবনে রফিক, হুমায়রা বুশরা, রুবাইয়া রায়হান, অহেদুজ্জামান অহেদ প্রমূখ। আলোচনা শেষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন দৈনিক আমাদের সময়ের সিনিয়র সাব এডিটর ও বিজ্ঞান লেখক জাঙ্গাগীর সুর। পরে রহনপুর পূনর্ভবা মুক্ত স্কাউটের পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris