শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

Paris
Update : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : সিউিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে। প্রযোজনা প্রতিষ্ঠান আরএস প্রোডাকশনের কর্ণধার রফিকুল ইসলাম অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে ওই অভিযোগ তুলে ক্ষতিপূরণ ও শাস্তি দাবি করেছেন। এ ব্যাপারে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের শালিসি কমিটির আহ্বায়ক বরাবর একটি আবেদনও করেছেন তিনি। এছাড়া পরিচালক কামরুল হাসান ফুয়াদ এ ব্যাপারে অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে ডিরেক্টর গিল্ডে একটি অভিযোগ দিয়েছেন। এর আগে তানিয়া বৃষ্টি পরিচালক সৈয়দ শাকিলের সিডিউল ফাঁসিয়ে ৪০ হাজার টাকা ক্ষতিপূরণ দেন।

প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের শালিসি কমিটির কাছে পাঠানো অভিযোগে আরএস প্রোডাকশন উল্লেখ করে, গত ১২ ফেব্রুয়ারি উত্তরা ৫ নম্বর সেক্টরে স্বপ্নীল শুটিং হাউজে রফিকুল ইসলাম প্রযোজিত ধারাবাহিক নাটক ‘ভাড়া বাড়ি বাড়া বাড়ি’র শুটিং ছিলো। নাটকটি পরিচালনা করছেন কামরুল হাসান ফুয়াদ। ওই দিন তানিয়া বৃষ্টি ছাড়াও শামীমা নাজনীন, সাজু খাদেম, গোলাম কিবরিয়া তানভীর, আয়শা নাফিসা ও নান্নু মিয়ার সিডিউল ছিল। সবাই উপস্থিত থাকলেও তানিয়া বৃষ্টি শুটিং সেটে উপস্থিত হননি। এমনকি শুটিং ইউনিট থেকে বার বার তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। বিকাল ৩টার দিকে পরিচালকের মোবাইলে তিনি এসএমএস দিয়ে জানান, ওইদিন শুটিং করতে পারবেন না।

এতে প্রযোজনা প্রতিষ্ঠান আর্থিকভাবে বড় ধরনের ক্ষতিগ্রস্ত হয়। পরিচালক কামরুল ইসলাম ফুয়াদও ডিরেক্টর গিল্ডে একই অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন, এসএমএসের মাধ্যমে তানিয়া বৃষ্টি শুটিং করতে পারবেন না জানালে তার সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে তিনি ফোন রিসিভই করেননি। এ ছাড়া বিষয়টি পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এসএ হক অলিককে জানালে তিনিও তানিয়া বৃষ্টির সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন। এ ব্যাপারে তানিয়া বৃষ্টির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই দিন সকালে তার পেট ব্যাথা শুরু হয়।

প্রচণ্ড ব্যাথার কারণে কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে এসএমএসের মাধ্যমে তিনি সকালেই জানিয়ে দেন তার শরীর খারাপ। এরপর পরিচালক একটু রেস্ট নিয়ে দেরি করে যেতে বলেন। কিন্তু ধীরে ধীরে শারীরিক অবস্থা আরো খারাপ হয়। ফলে শুটিং করা সম্ভব হয়নি। অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর বলেন, ঘটনার দিন তানিয়া বৃষ্টি শুটিং স্পটে না আসায় নির্ধারিত কাজ করা সম্ভব হয়নি। সারাদিন তিনি দুইটি সিক্যুয়েন্স করতে পেরেছেন।


আরোও অন্যান্য খবর
Paris