রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রহনপুর পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী বিজয়ী

Paris
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

গোমস্তাপুর সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মতিউর রহমান খান ৭৬২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস পেয়েছেন ৭০৬২ ভোট। তৃতীয় স্থানে রয়েছেন বিএনপি’র বিদ্রোহী প্রার্থী আশরাফুল হক। তিনি পেয়েছেন ৩২০৫ ভোট।

চতুর্থ অবস্থানে রয়েছেন বিএনপি প্রার্থী বর্তমান মেয়র তারিক আহমদ। তিনি পেয়েছেন ২৮৮০ ভোট। গত শনিবার রাত সাড়ে ১০টায় গোমস্তাপুর উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা সিরাজুল ইসলাম তাকে বে-সরকারীভাবে বিজয়ী ঘোষণা করেন।


আরোও অন্যান্য খবর
Paris