শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

বাগমারায় রাতের আঁধারে দুর্বৃত্তর আগুনে কৃষকের বাড়ি ভষ্মিভূত

Paris
Update : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় বজলুর রহমান নামের এক কৃষকের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। তাদের দেয়া আগুনে কৃষকের বাড়ি ভষ্মিভূত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে হঠাৎ করেই কৃষকের বাড়ি আগুণ দেয় দুর্বৃত্তরা। বর্তমানে বাড়িটি পুড়ে বসবাস অনুপযোগী হয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নরদাশ ইউনিয়নের নরদাশ গ্রামে। জানাগেছে, নরদাশ গ্রামের দীঘির উপরে কৃষক বজলুর রহমান বেশ কয়েক বছর পূর্বে একটি বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল।

এদিকে বাড়িতে কেউ না থাকায় পূর্বশত্রুতার জের ধরে কে বা কারা আগুণ লাগিয়ে দেয়। সেই আগুনে সমস্ত বাড়ি পুড়ে গেছে। এ ঘটনায় সন্ধ্যায় রজলুর রহমানের পিতা আব্দুল জব্বার বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। এতে করে প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়েছে। বিলের ধারে বাড়ি হওয়ায় মাছ পাহাদার আগুন লাগার বিষয়টি দেখতে পায়। পরে আত্মচিৎকার দিলে আশপাশের বাড়ির লোকজন ছুটে এসে আগুণ নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে টিন সেট বাড়িটি পুড়ে যায়। কে বা কারা আগুণ লাগিয়েছে তা জানা সম্ভব হয়নি এখন পর্যন্ত।

তবে পূর্বশত্রুতার কারনে কেউ এ কাজ করতে পারে বলে জানান বজলুর রহমানের পিতা অভিযোগকারী আব্দুল জব্বার। পারিবারিক বিরোধের জেরে কিছুদিন আগে তার ছেলে স্ত্রীকে তালাক দেয়। তারপর থেকে ওই বাড়িতে আর কেউ থাকতেন না। সেই সুযোগে বাড়িতে আগুণ লাগাতে পারে বলে জানান তিনি। এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ বলেন, অগ্নিকান্ডের ঘটনায় বজলুর রহমানের পিতা একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে প্রয়োজনী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।


আরোও অন্যান্য খবর
Paris