বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র

২ জানুয়ারি রাবিতে স্নাতক-স্নাতকোত্তর পরীক্ষা শুরু

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতির কারণে আটকে থাকা ২০১৯ সালের স্নাতক ও স্নাতকোত্তরের শ্রেণির চূড়ান্ত পরীক্ষা আগামী ২ জানুয়ারি থেকে শুরু হবে। তবে করোনা প্রার্দুভাব এড়াতে আবাসিক হলগুলো বন্ধ থাকবে। শিক্ষার্থীদের নিজ দায়িত্বে আবাসন ব্যবস্থা করতে হবে। গতকাল সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমেদ সিনেট ভবনে অনুষ্ঠিত শিক্ষা পরিষদের (এসি) সভায় এসব সিদ্ধান্ত হয়। এতে সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান।

হল বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করে ইংরেজি বিভাগে সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুনবলেন, ‘২০১৯ সালের অনার্স ও মাস্টার্সের চূড়ান্ত পরীক্ষা আগামী ২ জানুয়ারিতে শুরু হবে। তবে করোনা পরিস্থিতির বিষয়টি বিবেচনা করে আবাসিক হলগুলো বন্ধ থাকবে। পরীক্ষা চলাকালীন কোনও শিক্ষার্থী কোভিড-১৯ আক্রান্ত হলে তাৎক্ষণিকভাবে তার পরীক্ষা স্থগিত করা হবে। পরবর্তীতে বিশেষ ব্যবস্থায় তার পরীক্ষা নেওয়া হবে।’ চলতি বছরের শীতকালীন ছুটি বাতিলের সিদ্ধান্ত হয়েছে বলেও জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris