শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

মান্দায় অগ্রণী ব্যাংকে কর্মকর্তাকে লাঞ্ছিত একজন আটক

Paris
Update : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় অগ্রণী ব্যাংক লিমিটেড কশব শাখার সুপারভাইজার ময়নুল ইসলাম মিলনকে লাঞ্ছিতের ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম আলমগীর হোসেন আলম (৪০)। তিনি উপজেলার কশব ইউনিয়নের পাঁজরভাঙ্গা বাজারের ফাসির উদ্দিনের ছেলে।

গতকাল রোববার দুপুরে ব্যাংক চলাকালিন ওই কর্মকর্তাকে লাঞ্ছিতের ঘটনা ঘটে। ভুক্তভোগী ময়নুল ইসলাম জানান, একটি ঋণ নেওয়ার জন্য আলমগীর হোসেন ওরফে আলম ব্যাংকে কাগজপত্র দাখিল করেন। দাখিলকৃত কাগজপত্রে কিছু ত্রুটি রয়েছে। এটি সংশোধনের জন্য তাকে বারবার তাগিদ দেওয়া হয়েছে। কাগজপত্র সংশোধন ও ডিসেম্বর ক্লোজিং শেষে ঋণটি পাশ করা হবে বলেও তাকে জানিয়ে দেওয়া হয়।

তিনি অভিযোগ করে বলেন, এরপরও আলম রোববার দুপুরে ব্যাংকে প্রবেশ করে ঋণটি পাশ করার জন্য চাপ সৃষ্টি করে। এনিয়ে ব্যাংকের ভেতরে আমাকে লাঞ্ছিত করা হয়। এ অবস্থায় ব্যাংকের সিকিউরিটি গার্ডসহ অন্যরা আলমকে আটক করে রাখে। বিষয়টি নিশ্চিত করেন ব্যাংকের শাখা ব্যবস্থাপক এমএম আল তুহিন। তিনি বলেন ঘটনার আটক আলমের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আলমকে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরোও অন্যান্য খবর
Paris