শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলা টাইগার্সের নতুন কোচ পল

Paris
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

এফএনএস : গতবার বাংলাদেশি কোচ নিয়েই টি-টেন লিগে খেলেছিল চট্টগ্রামের দল বাংলা টাইগার্স। এবার অবশ্য বিদেশি কোচ নেওয়ার পথে হেঁটেছে তারা। নতুন কোচ হতে যাচ্ছেন ইংলিশ কোচ পল ফারব্রেস। গত মৌসুম তৃতীয় হয়েছিল বাংলা টাইগার্স। তখন কোচ ছিলেন সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ। পল ফারব্রেস বর্তমানে ওয়ারউইকশায়ারের স্পোর্টিং ডিরেক্টর হিসেবে কাজ করলেও বাংলা টাইগার্সের হয়ে কোনও চুক্তি এখনও সই করেননি।

তবে তিনি ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন বলে জানিয়েছে ক্রিকইনফো। আবু ধাবিতে টি-টেন লিগ শুরু হবে ২৮ জানুয়ারি। সে হিসেবে ফারব্রেসের যোগ দেওয়া পুরোপুরি নির্ভর করছে কাউন্টি থেকে অনুমোদন পাওয়ার পর। এ ছাড়া এই বছরের শুরুতেই বাংলা টাইগার্স টিম ডিরেক্টর হিসেবে নিয়োগ দিয়েছে ল্যান্স ক্লুজনারকে। সব কিছু যদি চূড়ান্ত হয়েই যায়, তাহলে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে প্রথমবারের মতো কোচিংয়ে দেখা যাবে ফারব্রেসকে।

যিনি সর্বশেষ ইংল্যান্ডের সহকারী কোচের ভূমিকা পালন করেছেন। এছাড়া আইকন খেলোয়াড় ও চুক্তিবদ্ধ খেলোয়াড়দের নামও প্রকাশ করেছে দলগুলি। বাংলা টাইগার্সে খেলছেন-ইসুরু উদানা, মারাথা আরাবিয়ান্সে শোয়েব মালিক, কালান্দার্সে ক্রিস জর্ডান, অল ডেকান গ্ল্যাডিয়টর্সে কলিন ইনগ্রাম, সুনিল নারিন ও কিয়ের পোলার্ড। নর্দার্ন ওয়ারিয়র্সে খেলবেন আন্দ্রে রাসেল ও নিকোলাস পুরান।


আরোও অন্যান্য খবর
Paris