মঙ্গলবার

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী বিএমডিএ’র ইবিএ প্রকল্প পরিচালকের বিরুদ্ধে কোটি টাকা লোপাটের অভিযোগ রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎ সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা : বিভাগীয় কমিশনার বাগমারায় হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেফতার দাবীতে মানববন্ধন শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস সোহেল চৌধুরী হত্যা মামলার রায় ৯ মে মুখ্যমন্ত্রী মমতার ‘গাদ্দার’ প্রসঙ্গে পাল্টা জবাব দিলেন মিঠুন গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অর্ণা জামানের উদ্যোগে নগরীর তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বাবরের অনুপস্থিতিতে পাকিস্তানকে নেতৃত্ব দিবে শাদাব খান

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে বড় ধাক্কা খেয়েছে পাকিস্তান। আঙুলের চোটে ছিটকে গেছেন এই সংস্করণের সেরা ব্যাটসম্যানদের একজন বাবর আজম। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ককে না পাওয়ার কথা রোববার জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবির বিবৃতিতে জানানো হয়েছে, দলের সঙ্গে অনুশীলনের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান বাবর। এরপর কুইন্সটাউনের একটি হাসপাতালে এক্স-রে করানো হয়।

পরীক্ষায় তার আঙুলে চিড় ধরা পড়ে। এ কারণে অন্তত ১২ দিন নেটে ফিরতে পারবেন না বাবর। আগামী শুক্র ও রোববারের পর ২২ ডিসেম্বর হবে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি। বাবরের অনুপস্থিতিতে পাকিস্তানকে নেতৃত্ব দিতে পারেন সহ-অধিনায়ক শাদাব খান। তবে তাকে নিয়েও রয়েছে শঙ্কা। কুঁচকির চোটে গত নভেম্বরে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ খেলতে পারেননি এই অলরাউন্ডার। এখনও পুরোপুরি সেরে না ওঠায় সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে তার খেলা অনিশ্চিত।

এর আগে শনিবার অনুশীলনের সময় টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য ইমাম-উল-হকের আঙুল ভেঙে যায়। তাকেও ১২ দিনের বিশ্রামে দেওয়া হয়েছে। পাকিস্তান টি-টোয়েন্টি দল: শাদাব খান (অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা খান, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির ও ওয়াহাব রিয়াজ।


আরোও অন্যান্য খবর
Paris