শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

কলকাতায় নিজ বাড়িতে অভিনেত্রী আরিয়া লাশ উদ্ধার

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : নিজ ফ্ল্যাট থেকে বাঙালি অভিনেত্রী আরিয়া ব্যানার্জির লাশ উদ্ধার করা হয়েছে। বলিউডের ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি পান আরিয়া। ইন্ডিয়া ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার দক্ষিণ কলকাতায় তার বাড়ি থেকে এই অভিনেত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গৃহ পরিচারিকা জানান, বাড়িতে একাই থাকতেন আরিয়া। শুক্রবার দরজায় কড়া নেড়ে ও মোবাইল ফোনে এই অভিনেত্রীকে না পেয়ে প্রতিবেশীদের খবর দেন।

পরবর্তী সময়ে পুলিশ এসে দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে আরিয়াকে মৃত অবস্থায় পান। তার নাক থেকে রক্ত ঝরছিল এবং তিনি বমিও করেছিলেন। এ ছাড়া ৩৩ বছর বয়সি এই অভিনেত্রীর বাড়িতে মদের অনেক খালি বোতলও পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, আরিয়ার লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ফরেনসিক টিম তার ঘর থেকে নানা আলামত সংগ্রহ করেছে।

আরিয়ার প্রকৃত নাম দেবদত্তা ব্যানার্জি। তার আরেক পরিচয় তিনি প্রয়াত সেতার বাদক নিখিল বন্দোপাধ্যায়ের ছোট মেয়ে। মিলন লুথারিয়ার ‘দ্য ডার্টি পিকচার’ ছাড়াও ‘এলএসডি: লাভ সেক্স অউর ধোকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris