শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

কাল ১০ উপজেলা ৫ পৌরসভা ও ১৫ ইউপিতে ভোট

Paris
Update : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

এফএনএস : দেশের বিভিন্ন জেলার ১০ উপজেলা, ৫ পৌরসভা ও ১৩ ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার। ভোট উপলক্ষে তাই এসব এলাকার ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগে সুযোগ দেওয়ার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। গতকাল মঙ্গলবার এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

এতে বলা হয়েছে, ১০ উপজেলা পরিষদের চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান পদের উপনির্বাচন, ৫টি পৌরসভার সাধারণ নির্বাচন এবং ৬টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ও ৭টি ইউনিয়ন পরিষদের শূন্য চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে ভোটগ্রহণের দিন ১০ ডিসেম্বর সংশ্লিষ্ট নির্বাচনী উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন এবং পাশ্ববর্তী ইউনয়ন, পৌরসভা, উপজেলা, জেলার আপনাদের ব্যাংকের বিভিন্ন শাখায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগের সুযোগদানের পরামর্শ দেওয়া হলো।


আরোও অন্যান্য খবর
Paris