বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

জেএফএ-১৪ জাতীয় মহিলা ফুটবলের পুরস্কার বিতরণ

Paris
Update : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ চূড়ান্ত পর্বের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা জেলা দল। আর রানারআপ গতবারের চ্যাম্পিয়ন রংপুর জেলা দল। গতকাল সোমবার বিকেলে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত চূড়ান্ত পর্বের খেলায় ৮টি দল অংশ নিয়েছিল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ফুটবলে মেয়েরা ভালো খেলছে। আগামীতেও আরো ভালো খেলবে বলে আশা রাখি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা ও সহযোগিতায় ক্রীড়াক্ষেত্রে সাফল্য অর্জন করেছে বাংলাদেশ। বিশেষ করে ক্রিকেটে বাংলাদেশের সাফল্য উল্লেখযোগ্য।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী অনু। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল, বাফুফের সহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আতাউর রহমান ভুইয়া মানিক, বাফুফে সদস্য মহিলা ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন, বাফুফে সদস্য ও রেফারীজ কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাফুফে সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম, বাফুফে মহিলা ফুটবল কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করিম, বাফুফে‘র সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটি রাজশাহীর সদস্য সচিব শামসুজ্জামান রতনসহ খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন বলেন, মেয়র কাপে সবরকম সহযোগিতা করা হবে। আমরাও চায় ঢাকার বাইরে খেলাধুলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অন্য জেলার টুর্নামেন্টেও পৃষ্ঠপোষকতা রাখার জন্য চেষ্টা করে যাব।


আরোও অন্যান্য খবর
Paris