মঙ্গলবার

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ ভুল সিগন্যালে বাড়ছে রেল দুর্ঘটনা

বাগমারায় বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা পরিষদ নবনির্মিত এই ম্যুরালের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।

উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা এ.কে.এম ওয়াহিদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। উপজেলা পরিষদের উদ্যোগে নির্মিত ম্যুরালের উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। ৬ লাখ টাকা ব্যয়ে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালটি নির্মান করা হয়েছে ।


আরোও অন্যান্য খবর
Paris