শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

এল.এফ.এল ফুটবল লীগ ট্রফি প্রদান করেন কাউন্সিলর কামরু

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : শনিবার বিকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে মাদককে “না ” এই প্রতিপাদ্য নিয়ে লোকাল ফুটবল লীগ (এল.এফ.এল) এর ট্রফি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান আতিথি থেকে ট্রফি প্রদান করেন রাজশাহী সিটি কর্পোরেশন ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধক্ষ্য রুহুল আমিন, সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, চেতনা’৭১ সভাপতি আনসারুল হক, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সভাপতি রফিকুল হক সেন্টু সহ অন্যান্য অতিথিরা। শনিবার দুপুর তিনটা থেকে মহিষবাথান সরঃ কলোনী মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মাঠে গড়ায়। নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হয় পরে ট্রাইব্রেকারে ৩-২ গোলে দুরন্ত এক্স পি কে আতিক সাইনিং স্টার পরাজিত করে।

ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় বিজয়ী দলের শুভ। এ সময় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর কামরু ৫নং ওয়ার্ডের যুব সমাজকে মাদক ও যেকোন প্রকার নেশা থেকে নিজেকে দুরে রাখার অহব্বান জানান। একই সাথে যুব সমাজকে যেকোন প্রকার সামাজিক বিচ্যুতি মূলক কাজ থেকে দুরে থাকতে বলেন।

আয়োজিত এ ক্রিকেট টুর্ণামেন্ট যুবসমাজকে সুস্থ্য প্রতিযোগীতায় উৎসাহিত করবে যা আগামীতে তাদের ব্যক্তি জীবনের সফলতায় ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris