বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

বাগমারার গনিপুর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার ১১ নং গনিপুর ইউনিয়নে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় তা বিলুপ্ত ঘোষণা করে নতুন করে গনিপুর ইউনিয়ন ছাত্রলীগের চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন এবং সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম স্বাক্ষরিত প্যাডে (৪ ডিসেম্বর শক্রবার) এই কমিটির অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটিতে মেহেদী হাসান খন্দকারকে আহ্বায়ক, আশিকুর রহমানকে যুগ্ম আহ্বায়ক এবং রবিউল ইসলাম রনি ও জিয়াউর রহমানকে সদস্য করে চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আগামী এক মাসের মধ্যে গনিপুর ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির গঠনের আহ্বান জানানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris