শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

শিক্ষকের কাছে যৌন হেনস্তার শিকার কবিতা

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বিগবস-১৪ সিজনে অংশ নিয়েছেন বলিউড অভিনেত্রী কবিতা কৌশিক। শুরু হতে যাচ্ছে এ সিজনের গ্র্যান্ড ফিনালে। এ প্রতিযোগিতার আসরে কবিতা জানিয়েছেন, কৈশোরে শিক্ষকের কাছে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়ে এ অভিনেত্রী বলেনÑআমার বয়স তখন ১১ বছর। গণিতে দুর্বল ছিলাম। তাই একজন গৃহশিক্ষক নিযুক্ত করা হয়েছিল।

ওই শিক্ষকের বয়স ছিল ৬৫ বছর। তিনি বাসায় পড়াতে আসতেন। একদিন বাড়িতে বাবা-মা ছিলেন না। ফাঁকা বাড়িতে ওই শিক্ষক অশ্লীল ভাষায় কথা বলছিলেন। এখানেই শেষ নয়, অশালীনভাবে স্পর্শ করারও চেষ্টা করেছিলেন। এমন পরিস্থিতিতে বেশ ভয় পেয়ে গিয়েছিলেন কবিতা। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী বলেনÑওই শিক্ষককে বলেছিলাম বাবা-মাকে সব বলে দেব।

কিন্তু তিনি আমার কথায় সংযত না হয়ে উল্টো বলেছিলেন, ‘তোমার বাবা-মা এসব বিশ্বাস করবেন না। ওই শিক্ষকের কথাই সত্যি হয়েছিল, কারণ কবিতার বাবা-মা প্রথমে এসব কথা বিশ্বাস করেননি। তার মা ভেবেছিলেন, অঙ্ক করবে না বলে এসব বানিয়ে বানিয়ে বলছে কবিতা। পরবর্তীতে ওই শিক্ষক বদলে অন্য একজন শিক্ষক নিযুক্ত করেন তার বাবা-মা। কলেজ জীবনে মডেলিং শুরু করেন কবিতা। ২০০১ সালে তিনি দিল্লিতে অডিশন দেন ‘কুটুম্ব’ টিভি সিরিয়ালের জন্য।

এরপর কাজের সুবিধার জন্য দিল্লি থেকে চলে যান মুম্বাইয়ে। ‘কোই আপনা সা’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘কমল’ প্রভৃতি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন কবিতা। ২০০৪ সালে ‘এক হাসিনা থি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কবিতা। এরপর ‘মুম্বাই কাটিং’, ‘ফিল্লাম সিটি’, ‘জাঞ্জির’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris