বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

মোস্তাফিজের সঙ্গে অভিজ্ঞতা বিনিময়ের সুযোগে খুশি শরিফুল

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

এফএনএস : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য শরিফুল ইসলাম। প্রতিভাবান এই পেসার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলছেন গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে। সেখানে সতীর্থ হিসেবে পেয়েছেন মোস্তাফিজুর রহমানকে। দুই প্রান্ত থেকে এই দুই পেসার প্রতিপক্ষকে চেপে ধরছেন নিয়মিতই। দল হিসেবে তাই তো চট্টগ্রাম চার ম্যাচের চারটিতে জিতেই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে।

জাতীয় দলের পেসার মোস্তাফিজের সঙ্গে অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ পেয়ে দারুণ খুশি ১৯ বছর বয়সী পেসার, ‘মুস্তাফিজ ভাইয়ের সঙ্গে বোলিং করাটা খুবই উপভোগ করছি। উনি সবসময়ই প্রতি ওভারে যাওয়ার আগে কিংবা অনেক সময় প্রতি বলের আগে আমাকে ভালো পরামর্শ দেন। দুইজনের মধ্যেই ভালো একটা কম্পিটিশন চলছে।

ওনার সাথে সব কিছু শেয়ার করা যায়, উনি সবকিছু বলেন। কোন পরিস্থিতিতে কিভাবে বোলিং করতে হবে সেগুলো জানতে পারছি। সবমিলিয়ে দারুণ লাগে অনেক সঙ্গে বোলিং করতে।’ চট্টগ্রামের জার্সিতে দুর্দান্ত বোলিং করে চলছেন শরিফুল। বিশেষ করে নতুন বলে বোলিং করে শুরুতেই ব্যাটসম্যানদের বিভ্রান্ত করছেন। টুর্নামেন্টের চার ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন। নিজের বোলিংয়ের ব্যাপারে শরিফুল বলেছেন, ‘নতুন বলে বল করা খুবই উপভোগ করছি। কারণ সব পেস বোলারই চায় নতুন বলে বল করতে।

এ ছাড়া পেস বোলাররা আক্রমণাত্মক বোলিং করতে পছন্দ করে। আমি নতুন বলে সেই সুযোগটা পাচ্ছি বলে ভালো অনুভূতি হচ্ছে।’ এ বছরের শুরুর দিকে যুব বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে ডানহাতি এই পেসারের আগ্রাসন দেখেছে ক্রিকেট বিশ্ব। পেসারদের আগ্রাসী মনোভাব ম্যাচে প্রভাব ফেলে বলে মনে করেন শরিফুল, ‘আক্রমণাত্মক ভাবটা ম্যাচে ইতিবাচক প্রভাব ফেলে। আমার এ অভ্যাসটা ছোটবেলা থেকে এমনিতেই চলে এসেছে। এর জন্য বিশেষ কোনও পরিকল্পনা থাকে না।’


আরোও অন্যান্য খবর
Paris