রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

মহিলা পরিষদের স্মারকলিপি প্রদান

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : ধর্ষণ ও যৌন হয়রানির ঘটনা প্রতিরোধে সংঘঠিত ঘটনাসমূহের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তসহ দ্রুত বিচারের এবং সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধের দাবিতে গতকাল বৃহস্পতিবার রাজশাহী জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে বাংলাদেশ মহিলা পরিষদের স্মারকলিপি প্রদান হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য কল্পনা রায়, সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার, সহ-সাধারণ সম্পাদক নিলুফার আহমেদ, লিগ্যাল সম্পাদক শিখা রায়।


আরোও অন্যান্য খবর
Paris