বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

দশ বছরের বন্ধুত্ব শেষে প্রেম

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

এফএনএস : জল্পনা সত্যি হলো। পপতারকা রিয়ান্নার প্রেমের পড়ার খবর মিথ্যে নয়। কয়েক মাস ধরে হাওয়ায় ভেসে বেড়িয়েছে এই গুঞ্জন। অবশেষে জানা গেলো, নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দীর্ঘদিনের বন্ধু র‌্যাপার অ্যাসেপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রিয়ান্না। সম্প্রতি সংগীতের এই দুই তারকাকে একসঙ্গে নৈশভোজ করতে দেখা গেছে।

এরপর আমেরিকান সাপ্তাহিক পিপল ম্যাগাজিনকে তাদের প্রেমের বিষয়ে একটি সূত্র নিশ্চিত করেছে। এ বছরের জানুয়ারিতে ধনকুবের হাসান জামিলের সঙ্গে রিয়ান্নার ছাড়াছাড়ি হয়। তিন বছর প্রেম করেছেন তারা। পুরনো প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পরপরই তার নতুন প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। প্রায় একদশক ধরে রিয়ান্না ও অ্যাসেপ রকির বন্ধুত্ব। বিভিন্ন অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে পা মাড়িয়েছেন তারা।

কিন্তু তখন শুধুই বন্ধু ছিলেন তারা। ২০১৩ সালে রিয়ান্নার ওয়ার্ল্ড ট্যুরের শুরুতে কনসার্টে অংশ নিয়েছিলেন অ্যাসেপ রকি। ৩২ বছর বয়সী বারবাডোজের এই গায়িকার ‘ককিনেস’ গানে পাওয়া গেছে তাকে। এ ছাড়া প্রেমিকার সৌন্দর্য প্রসাধনীর নতুন প্রচারণায় অংশ নিয়েছেন ৩২ বছর বয়সী এই র‌্যাপার।


আরোও অন্যান্য খবর
Paris