শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

বাগমারায় বিআরডিবি’র ঋণ উৎসব ও বীজ বিতরণ

Paris
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতাধীণ ‘‘দরিদ্র বিমোচনের লক্ষ্যে পুষ্টি সম্মৃদ্ধ অপ্রধান শষ্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচী’’ প্রকল্পের ঋণ উৎসব উদ্বোধন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সমগ্র বাংলাদেশ ব্যাপী ঋণ উৎসবের অংশ হিসেবে বুধবার (২ডিসেম্বর) বিকেলে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) বাগমারা কার্যালয় কর্তৃক আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বাধন করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আঞ্জুমানয়ারা খাতুন। এসময় উপস্থিত ছিলেন, জুনিয়র কর্মকর্তা (হিসাব) জালাল উদ্দিন মৃধা, অপ্রধান শষ্য উৎপাদন প্রকল্পের মাঠ সংগঠক আয়নুল হক প্রমূখ। ঋণ উৎসব উদ্বোধনকালে নরসিংহপুর অপ্রধান শষ্য উৎপাদন দল এবং হাট-মাধনগর অপ্রধান শষ্য উৎপাদন দলের ২৫জন সদস্যের প্রত্যেকের মাঝে শরিষা বীজ ও পনের হাজার টাকা বিতরণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris