রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

তাহেরপুরে পৌর মেয়র কালামকে একক প্রার্থী ঘোষণা করল তৃণমূল

Paris
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : তাহেরপুরে রাস্তাঘাট, বিদ্যুত, ড্রেনেজ ব্যবস্থা, বারনই নদীর বেড়িবাঁধ, পৌর মিলনায়তনসহ ব্যাপক উন্নয়ন করায় আসন্ন পৌরসভা নির্বাচনে রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভায় একক মেয়র প্রার্থী হিসেবে পৌর সভার তৃণমূল আওয়ামীলীগ ও কার্যকরী কমিটির সকল সদস্যের সমর্থন পেয়েছেন বর্তমান পৌর মেয়র ও পৌর আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

গতকাল বুধবার সন্ধ্যায় তাহেরপুর পৌর আ’লীগের দলীয় কার্যালয়ে পৌর নির্বাচনের মেয়র প্রার্থীর সমর্থন চুড়ান্ত করার লক্ষে এক জরুরী সভার আয়োজন করা হয়। পৌর আ’লীগের সভাপতি আবু বকর মৃধা মনসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভায় স্বাগত বক্তব্য রাখেন, মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌর আ’লীগের সহসভাপতি আমজাদ হোসেন মৃধা, যুগ্ম সাধারন সস্পাদক প্রভাষক মাহাবুর রহমান, কার্যকরি কমিটির সদস্য আব্দুর রহমান, তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, হযরত আলী, আসাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কাউন্সিলর, তাপস কুমার, বাবুল খাঁ, রইস উদ্দীন, মহিলা লীগ নেত্রী ফাতেমা বেগম প্রমুখ।

সভায় সকলের সম্মতিক্রমে আসন্ন পৌরসভা নির্বাচনে তাহেরপুর পৌরসভায় মেয়র পদে বর্তমান মেয়র ও পৌর আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদকে সমর্থন দেন কার্যকরি কমিটির সদস্য ও দলীয় নেতাকর্মীরা। সভায় তাহেরপুর পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি, সাধারন সম্পাদকসহ সকল স্তরের নেতাকর্মী ও অঙ্গসংগঠনের তৃনমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, তাহেরপুরে আবুল কালাম আজাদের কোন বিকল্প নেই। তিনি তাহেরপুরের উন্নয়নের রুপকার। তার হাত ধরেই তাহেরপুর আজ আধুন্কি পৌরসভায় রুপান্তর হয়েছে। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য মেয়র কালামকে আবারও মেয়র হিসাবে আমরা দেখতে চাই।


আরোও অন্যান্য খবর
Paris