সোমবার

১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে আরইউজের মানববন্ধন

Paris
Update : রবিবার, ১৮ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার

জামালপুরে বাংলানিউজ ও একাত্তর টেলিভিশনের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (১৭ জুন) দুপুরে নগরীর কাদিরগঞ্জ দড়িখড়বোনা মোড়ে প্রায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। এতে সভাপতিত্ব করেন আরইউজের সভাপতি রফিকুল ইসলাম। সাধারণ সম্পাদক তানজিমুল হকের পরিচালনায় এতে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব রাশেদ রিপন।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা যখনই অনিয়ম-অবিচারের কথা তুলে ধরছেন, তখনই তাদের ওপর হামলা হচ্ছে। সাংবাদিকদের মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তাদের হত্যাও করা হচ্ছে। সবশেষ এর শিকার হলেন সাংবাদিক নাদিম। একের পর এক সাংবাদিক হত্যায় দেশের বাইরে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই দ্রুত সময়ের মধ্যে সাংবাদিক হত্যার কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। তাহলে এ ধরনের ঘটনা কমে আসবে।


আরোও অন্যান্য খবর
Paris