বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান

অর্থ বিভাগে সরকারি কর্মচারীদের বেতন বাড়ানোর আবেদন

Paris
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

এফএনএস : জীবনযাত্রার ব্যয় বিবেচনায় সরকারি কর্মচারীদের বেতন-ভাতা বাড়ানোর জন্য মন্ত্রিপরিষদ বিভাগের কাছে আবেদন জানিয়েছে ‘বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন’। ফেডারেশনের করা আবেদনের বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে অর্থ বিভাগে চিঠি পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। গত রোববার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে অর্থ বিভাগের সিনিয়র সচিবের কাছে আবেদনটি যুক্ত করে চিঠি পাঠানো হয়।

চিঠিতে বলা হয়, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের আবেদনে উল্লিখিত আর্থিক দাবি বাস্তবায়নের বিষয়ে যথাবিধি ব্যবস্থা গ্রহণের জন্য আবেদনের ছায়ালিপি পাঠানো হলো। গত ৩১ মে ফেডারেশনের সভাপতি মো. হেদায়েত হোসেন মন্ত্রিপরিষদ বিভাগে এ আবেদন পাঠিয়েছিলেন।

এর আগে একই নামের (বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন) আরেকটি সংগঠন বেতন-ভাতা বাড়ানোসহ ৭ দফা দাবি সম্বলিত আবেদন মন্ত্রিপরিষদ বিভাগে পাঠিয়েছিল। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ওই আবেদনটিও গত ৬ জুন অর্থ বিভাগের সিনিয়র সচিবের কাছে ব্যবস্থা নেয়ার জন্য পাঠানো হয়।


আরোও অন্যান্য খবর
Paris