রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রাজশাহীতে রেশম পণ্যের বাজারজাতকরণ বিষয়ে মতবিনিময় সভা

Paris
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল সকাল ১০টায় মু: আবদুল হাকিম, মহাপরিচালক, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের সভাপতিত্বে বোর্ডের সভাকক্ষে বিভিন্ন ব্যাংকের ম্যানেজারগণের সাথে রেশম শিল্পের সম্প্রসারণ ও রেশম পণ্য বাজারজাতকরণ শীর্ষক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বাংলাদেশে রেশম শিল্পের সম্প্রসারণ ও রাজশাহী রেশম কারখানায় উৎপাদিত ঐতিহ্যবাহী দেশীয় খাঁটি রেশম পণ্যের (রাজশাহী সিল্ক) বাজারজাতকরণ বিষয়ে আলোচনা হয়।

সভায় মহাপরিচালক মু: আবদুল হাকিম রেশম শিল্প তথা রাজশাহী রেশম শিল্পের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। এতে অংশগ্রহণকারী ব্যাংকের ম্যানেজার এবং প্রত্রিনিধিগণ রাজশাহীর রেশম পণ্যের বিপণনে সার্বিক সহযোগিতার উপর গুরুত্বারোপ করেন। উপ¯ি’ত ব্যাংকগুলোকে ৪টি ক্লাসটারে ভাগ করে রেশম পণ্য বিপণনের উদ্যোগ গ্রহণ করা হয়।

এ সময় বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের পরিচালক(অর্থ ও পরিকল্পনা) এম. এ মান্নান, পরিচালক(প্রশাসন) জনাব সৈয়দ মোস্তাক হাসান, পরিচালক(উৎপাদন ও বিপণন) মোছা: নাছিমা খাতুন ও বোর্ডের কর্মকর্তাবৃন্দসহ অগ্রণী ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, বেসিক ব্যাংক লিমিটেড, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, ল্যাশনাল ব্যাংক,

আই এফ আই সি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এ বি ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক, এফ এস আই বি এল, স্ট্যানডার্ড ব্যাংক লিমিটেড এবং ব্যাংক এশিয়া লিমিটেড এর ম্যানেজারবৃন্দ উপ¯ি’ত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris