বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক

বিপিজেএ রাজশাহী শাখার নির্বাচনের মনোনয়ন পত্র উত্তোলন ও জমা

Paris
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি : আগামী ২৭ এপ্রিল-২০২৪ ইং তারিখ বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে নির্বাচন কমিশনারগণ সকল প্রস্তুতি গ্রহন করেছেন। এরই ধারাবাহিকতায় নির্বাচনের আগ্রহী প্রার্থীরা মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দিয়েছেন। নির্বাহী কমিটি ৭ টি পদের বিপরিতে মোট ১৫টি মনোনয়ন উত্তেলন করলেও ১৪টি মনোনয়ন পত্র জমা গ্রহন করা হয়েছে।
সভাপতি পদে ২ জন , সহ-সভাপতি ৩ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ২ জন ,অর্থ সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে ২ জন ও নির্বাহী সদস্য ১ জন। মনোনয়ন উত্তেলন ও জমা প্রদান করেছে। প্রহেলা এপ্রিল ২০২৪- এ তফসিল ঘোষনার মাধম্যে নির্বাচনি কার্যকমি শ্ররু হয়েছে। এছাড়াও ৬ এপ্রিল বেলা-১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা নেয়ার শেষ সময়ের মধ্যে ই সবাই জমা প্রদান করেন। ৭ এপ্রিল দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত বাছাই ও খসড়া প্রার্থী তালিকা প্রকাশ, ৮ এপিল বেলা ১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থী তালিকার উপর আপত্তি গ্রহন, ৯ এপ্রিল দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত আপত্তির উপর শুনানী ও নিস্পত্তি ঘোষনা, ১০ এপ্রিল বেলা ১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার ও একই দিন বিকেল ৫টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ২৭এপ্রিল বেলা ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহন এবং দুপুর ১.৩০ টা হতে ২.৩০টা পর্যন্ত ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিৎ করেছেন অত্র নির্বাচনের নির্বাচন পরিচালনা বোর্ডের প্রধান নির্বাচন কমিশনার আব্দুল জাবীদ অপু ও নির্বাচন কমিশনার জিয়া হাসান আজাদ হিমেল। প্রধান নির্বাচন কমিশনার বলেন, সভাপতি,সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক ও প্রচার সম্পাদক, নির্বাহী সদস্য মিলে মোট সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠনের লক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।


আরোও অন্যান্য খবর
Paris