শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

বিএমডিএ’র পুনরায় চেয়ারম্যানের দায়িত্ব নিলেন আখতার জাহান

Paris
Update : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) পুনরায় চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন রাজশাহীর সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহান। নিয়োগ পাওয়ার পর বৃহস্পতিবার (১৭ আগস্ট) বেলা ১২টায় ঢাকা থেকে রাজশাহীর হযরত শাহ মখদুম বিমানবন্দরে পৌছালে তাকে শুভেচ্ছা জানান বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশীদ ও মোসা: সাখিনা খাতুন পারুল বোর্ড সদস্য সহ কর্তৃপক্ষের বিভিন্ন স্থরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) প্রধান কর্যালয়ে পৌছালে চেয়ারম্যানকে শুভেচ্ছা জানান কর্তৃপক্ষের কর্মচারীগণ। এরপর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের হল রুমে এক সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।

বরেন্দ্র উন্নয়ন কর্তপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ব শেখ হাসিনা আমাকে দ্বিতীয় বারের মত যে গুরুদায়িত্ব দিয়েছে তার জন্য প্রধানমন্ত্রী দেশরত্ব শেখ হাসিনার কাছে আমি চির কৃতজ্ঞ।

এসময় উপস্থিত ছিলেন, অতি. প্রধান প্রকৌশলী মোঃ শামসুল হোদা, অতি: প্রধান প্রকৌশলী ড. মো আবুল কাসেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী  মো শরীফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল লতিফ, বিএমডিএ সচিব তত্ত্বাবধায়ক প্রকৌশলী  শিবির আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী  এ.টি.এম মাহফুজুর রহমান,তত্ত্বাবধায়ক প্রকৌশলী শহিদুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নাজিরুল ইসলাম প্রমুখ। পরে বিএমডিএ’র বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছায় সিক্ত হন দ্বিতীয়বারের মত বিএমডিএ’র চেয়ারম্যান হওয়া বেগম আখতার জাহান।  এছাড়া  বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়। এর আগে রোববার (১৩ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে আগামী দুই বছরের জন্য তাকে এ নিয়োগ দেওয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris