সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীতে নতুন আতঙ্ক ‘শয়তানের নিঃশ্বাস’ বদলী করায় কারারক্ষীর রোষানলে উর্ধতন কর্মকর্তারা, হয়রানি-মিথ্যাচারের অভিযোগ তানোরে জমি জমা সংক্রান্ত বিরোধে হামায় আহত ৫ আশংকাজনক ২ জন ইসলামী ব্যাংকের ৩৩০০ কোটি টাকার ঋণ জালিয়াতির ঘটনায় নাবিল গ্রুপের ১১ প্রতিষ্ঠানকে দুদকের চিঠি প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন

টিউলিপ সিদ্দিককে রাসিক মেয়রের অভিনন্দন

Paris
Update : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি : যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টানা চতুর্থবারের মতো বিজয়ী হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার কন্যা টিউলিপ রেজওয়ানা সিদ্দিক। টানা চতুর্থবারের মতো বিজয়ী হওয়ায় টিউলিপ রেজওয়ানা সিদ্দিক‘কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার (৫ জুলাই) এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র। অভিনন্দন বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টিউলিপ রেজওয়ানা সিদ্দিক পুনরায় বিজয়ী হওয়ায় বিশ্ববাসীর নিকট সামগ্রিকভাবে বাংলাদেশের ভাবমূর্তি ও মর্যাদা আরো উজ্জ্বল হয়েছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে যেভাবে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টিউলিপ সিদ্দিক‘র এই জয় সেই সাফল্যে নতুন মাত্রা যুক্ত করেছে। আমি টিউলিপ সিদ্দিক‘কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং আগামীতে তাঁর উত্তরোত্তর সফলতা কামনা করছি।
উল্লেখ্য, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন টিউলিপ সিদ্দিক। হ্যাম্পস্টেড অ্যান্ড হাইগেট আসনে লেবার পার্টির প্রার্থী হিসেবে ভোটে লড়ে তিনি মোট ভোট পেয়েছেন ২৩ হাজার ৪৩২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কনজারভেটিভের ডন উইলিয়ামস পেয়েছেন মাত্র ৮ হাজার ৪৬২ ভোট। ২০১৯ সালের নির্বাচনের ভোটের চেয়ে টিউলিপের এবছরের ভোটের সংখ্যা দশমিক ৭ শতাংশ বেড়েছে। ২০১৫ সালে শক্তিশালী ৭ প্রার্থীকে হারিয়ে প্রথমবার এমপি হয়েছিলেন টিউলিপ সিদ্দিক।


আরোও অন্যান্য খবর
Paris