শনিবার

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীর বনলতা হোটেলে অভিযান, মালিকসহ ১৭ জন আটক বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান জোরালো হচ্ছে ধানের দাম বেশি-ঈদের ছুটির অজুহাতে চালের বাজার চড়া প্রাক্-প্রাথমিক শিক্ষা দুই বছর করার পরিকল্পনার কথা জানালেন প্রধানমন্ত্রী বাংলাদেশে প্রবেশের জন্য সীমান্তের ওপারে জড়ো হয়েছে হাজারো রোহিঙ্গা নাচোলে আমবাগান পরিদর্শন করলেন ১৩ দেশের রাষ্ট্রদূত বাঘায় বাবুল হত্যাকান্ড নিয়ে এমপি শাহরিয়ারের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, ঈর্শাপরায়ণ : মেয়র লিটন বাঘায় আ’লীগ নেতা বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ আসামীর রিমান্ড মঞ্জুর পবিত্র কাবাঘর সংরক্ষণের দায়িত্ব পেলেন যিনি ৪১০ মিলিয়ন বছর আগে ‘ফুটন্ত শিলা’ যেভাবে মঙ্গোলিয়ায় মহাসাগর সৃষ্টি করেছিলো

বাঘায় নারী লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

Paris
Update : বুধবার, ১৯ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় নারী লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জুন) দুপুর দেড় টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময়পাড়া গ্রামে এর সুষ্ঠ তদন্ত করে বিচারের দাবিতে স্থানীয়রা এই মানববন্ধন করেন।
জানা যায়, গত ৫ জুন ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে রাত সাড়ে ৮টার দিকে জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি রোকনুজ্জমান রিন্টুর (আনারস) প্রতিক বিজয়ী হয়েছে মর্মে তার সমর্থিত লোকজন বিজয় মিছিল করে। প্রতিপক্ষ প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু’র (মোটরসাইকেল) প্রতিকের সমর্থক ধন্দহ বিনিময়পাড়া গ্রামের আনিছুর রহমানের বাড়ির সামনে গিয়ে নাচানাচি করে।
পরে রাত ১১টার দিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মোটরসাইকেল প্রতিকের প্রার্থী অ্যাড. লায়েব উদ্দিনকে বে-সরকারিভাবে বিজয়ী ঘোষনা করে। বিজয়ের ৩ দিন পরে মোটরসাইকেল প্রতিকের সমর্থক বিজয় মিছিল করে। মিছিলটি ধন্দহ বিনিময়পাড়া গ্রামের আনারস প্রতিকের সমর্থক বাবুল মোল্লার বাড়ির সামনে নাচানাচি করে এবং তার বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় বাবুল মোল্লা বাদি হয়ে আনিছুর রহমানসহ কয়েকজনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করে। এ ঘটনার জের ধরে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আনিছুর রহমানের বাড়ির পাশ দিয়ে একটি ভ্যান নিয়ে বাবুল মোল্লার বরফ মিলে যাচ্ছিল তার ছেলে তুহিন মোল্লা। এ সময় বাধা দেন আনিছুর রহমান। এতে তুহিন ও আনিছুরের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ৩৩৩ নম্বরে ফোন দিয়ে আইনি সহায়তা চান। ঘটনাস্থলে পুলিশ আসলে সেখানে স্থানীয় আলম হোসেন, রেজাউল করিম নিজল, ইউপি মেম্বার রেজাউল করিম, সাবেক মেম্বার মসলেম উদ্দিন আসেন। সেখানে উভয়ের মধ্যে পরিস্থিতি বেগতিক দেখে পুলিশ লাঠি চার্জ করতে গিয়ে আনিছুর রহমানের স্ত্রী শামসুন্নাহার লাঞ্চিত হয়। এর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ বিষয়ে আনিছুর রহমানের স্ত্রী শামসুন্নাহার বলেন, ঘটনাস্থলে পুলিশের সাথে আওয়ামী লীগ নেতারা এসে পুলিশ দিয়ে আমাকে লাঞ্চিত করা হয়েছে। সুষ্ঠ তদন্ত করে এর বিচারের দাবি করছি। এ বিষয়ে বাঘা থানার সহকারি পরিদর্শক (এএসআই) আতাউর রহমান বলেন, উভয়ের মধ্যে পরিস্থিত বেগতিক দেখে পুলিশ সবাইকে চলে যেতে বলেন। সেখান থেকে সবাই চলে গেলেও এক নারী অশালিন কথা বলতে থাকে। এরপরও তাকে সরে যেতে বলার পরও সে সরে না যাওয়ায় তাকে ধমক দেওয়া হয়েছে। লাঞ্চিতের মতো কোন ঘটনা ঘটেনি।

 


আরোও অন্যান্য খবর
Paris